প্রিমিয়ার ফুটবল লিগের অন্যরকম একদিন

3

১২ ক্লাবের ১২ অধিনায়ক একমঞ্চে দাঁড়ালেন। টি-স্পোর্টসের উপস্থাপকদ্বয় ১২ জনকে করলেন ১২ রকম প্রশ্ন। কারো কারো উত্তরে হাসির রোল পড়লো রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে। এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগের স্পন্সর টিভিএসের একটি মটরবাইকেল সামনে রেখে ছবি তুলনে সব ক্লাবের অধিনায়ক।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হতে বাকি আর মাত্র চারদিন। লিগ উপলক্ষ্যে রোববার আয়োজিত হলো লোগো উন্মোচন ও অধিনায়কদের পরিচয় পর্ব। প্রতিটি আয়োজনেই ছিল ভিন্ন আমেজ। এভাবেই লিগযাত্রার সূচনাটা দিলো আয়োজক বাফুফে ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।

কেবল ১২ ক্লাবের অধিনায়করাই নন, অনেক ক্লাবের কোচরাও ছিলেন এই অনুষ্ঠানে। বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন শোনালেন তার সময়কার প্রিমিয়ার লিগ ও বর্তমান প্রিমিয়ারের মধ্যেকার পার্থক্যের গল্প। সুন্দর ও প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ লিগের প্রত্যাশার কথা শোনালেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাফুফে’র সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, মহিউদ্দিন আহমেদ মহি, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টসের ম্যানেজিং ডিরেক্টর সাফোয়ান সোবহান, টিভিএস অটো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর জে. ইকরাম হোসেন, টি-স্পোর্টসের সিইও ইশতিয়াক সাদেক, কে-স্পোর্টসের ডিরেক্টর আশফাক আহমেদ, বাফুফে’র কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।