না’গঞ্জের আগুন: চিকিৎসাধীন আরও একজন মারা গেলেন

13

নারায়ণগঞ্জের মদনপুরের গাজী পেপার মিলস্ লিমিটেডে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ মো. শাহিন (৪২) নামের আরও একজন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ছয়টার দিকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাহিনের শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। আব্দুল হক (৫৫) নামের দগ্ধ আরও একজন চিকিৎসাধীন। তার শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

গত শনিবার (১৫ জনুয়ারি) রাতের এ অগ্নিকাণ্ডের ঘটনার প্রথম দিনেই হানিফ নামে একজনের মৃত্যু হয়। পরে হাফিজুর রহমান (২৬) নামে আরও একজনের মারা যান। ঘটনার রাতেই এই চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, নারায়ণগঞ্জের পেপার মিলের আগুনে দগ্ধ হয়ে চারজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হয়েছিল। তাদের তিনজনই মারা গেছে।