কিয়ারা নন, প্রথম পছন্দ ছিলেন আলিয়া

16

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’ গত বছর মুক্তি পায় অ্যামাজন প্রাইমে। মুক্তির পর থেকেই দর্শক এবং সমালোচকদের কাছ থেকে অপরিসীম ভালবাসা এবং প্রশংসা পেয়েছে সিনেমাটি।

এটি গত বছরের সবচেয়ে বড় হিট ছিল। সিদ্ধার্থ ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রে এবং কিয়ারা তার প্রেমিকা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছিলেন।

কিন্তু হিট এই সিনেমায় কিয়ারা নয় অভিনয়ের কথা ছিল আলিয়া ভাটের!

ই-টাইমসের রিপোর্ট অনুসারে, ‘শেরশাহ’ সিনেমায় ডিম্পলের চরিত্রে অভিনয়ের জন্য প্রথম পছন্দ ছিলেন আলিয়া। নির্মাতারা এই চরিত্রের জন্য অভিনেত্রীর সাথে যোগাযোগ করেছিলেন। কিন্তু আলিয়া তার শিডিউল এবং তারিখের সমস্যার কারণে সিনেমায় অভিনয় করতে পারেননি।

সিনেমাটি মুক্তির পর প্রশংসা করেছিলেন ‘রাজি’খ্যাত অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘মাস্ট মাস্ট মাস্ট ওয়াচ! সিনেমাটি আমাকে হাসিয়েছে এবং কাঁদিয়েছে। সিদ্ধার্থ মালহোত্রা, তুমি খুব দুর্দান্ত ছিলে। সুন্দরী কিয়ারা আদভানি সিনেমায় তুমিও উজ্জ্বল।

অভিনন্দন পুরো দল এবং পুরো কাস্টকে। এত সুন্দর সিনেমা।’

আলিয়া বর্তমানে ব্যস্ত সময় পার করছেন সঞ্জয় লীলা বানসালীর আসন্ন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ নিয়ে। সিনেমাটি ফেব্রুয়ারিতে মুক্তির কথা রয়েছে। এছাড়াও এসএস রাজামৌলির ‘আরআরআর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সিনেমাটি গত সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ভারতে হঠাৎ কোভিড ১৯ সংক্রমণ বেড়ে যাওয়ায় তা স্থগিত করা হয়। সহ অভিনেতা ও প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতেও দেখা যাবে আলিয়াকে। ‘ব্রহ্মাস্ত্র’ ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।