ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ

18

বলিউড অভিনেতা ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জয় সিং যাদব নামে ইন্দোরের এক যুবক। তার অভিযোগ, যে বাইকে করে ভিকি শুটিং করেছেন সেই বাইকের নম্বরপ্লেটটি আদতে তার। এর জন্য তার কাছ থেকে কোনো অনুমতি নেওয়া হয়নি।

কয়েকদিন আগেই সারা আলি খানের সঙ্গে ইন্দোরে শুটিং করতে যান ভিকি। তাদের শুটিংয়ের একটি ছবি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়। ছবিটিতে দেখা যায় সারাকে পেছনে বসিয়ে বাইকে করে ইন্দোর চষে বেড়াচ্ছেন ভিকি। পরে জানা যায়, সেটি আদপে ছবিরই এক সিকুয়েন্স।

ভারতীয় গণমাধ্যমে ইন্দোরের ওই বাসিন্দা আরও বলেন, ‘ছবির দৃশ্যে যে গাড়িটি দেখা যাচ্ছে, সেটিতে আমার বাইকের নম্বরপ্লেট। এটা যে বেআইনি, ছবির নির্মাতারা জানেন কি না, তা বলতে পারবো না। আমার অনুমতি ছাড়া এভাবে তারা আমার গাড়ির নম্বরপ্লেট ব্যবহার করতে পারেন না। থানায় সব জানিয়েছি। বিষয়টা নিয়ে ব্যবস্থা নেওয়া উচিত।’

এ বিষয়ে ইন্দোরের বানগঙ্গা এলাকার উপ-পরিদর্শক (এসআই) রাজেন্দ্র সোনি বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি বেআইনি কি না, খতিয়ে দেখা হবে। সেই মতো আইনানুযায়ী ব্যবস্থাও নেওয়া হবে।’

প্রসঙ্গত, এই ছবিতেই ভিকির সঙ্গে প্রথম কাজ করছেন সারা আলি খান। জানা যায়, লক্ষণ উটেকারের রোম্যান্টিক ছবিতে প্রথমবার দেখা যাবে ভিকি-সারাকে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস।

ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভিকি-সারাকে। তাদের একটাই স্বপ্ন নিজেদের বাড়ি তৈরি করা। কয়েকমাস আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে।