রূপান্তরের সাধারণ সভা অনুষ্ঠিত:সভাপতি মঞ্জু,সাধারণ সম্পাদক স্বপন গুহ,কোষাধ্যক্ষ খোকন

15

স্টাফ রিপোর্টার : উন্নয়ন সংগঠন রূপান্তর- এর সাধারণ পরিষদের সভা আজ বিকাল ৩ টায় সংগঠনের প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন রূপান্তর সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেন মঞ্জু । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলার সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক খান মোতাহের হোসেন । সভায় সংগঠনের সাধারণ সম্পাদক স্বপন কুমার গুহ রুপান্তরের বার্ষিক রিপোর্ট এবং আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম খোকন ।
সভায় বক্তব্য রাখেন, কাজি হাফিজুর রহমান , আব্দুস সবুর বিশ্বাস, অসিম কুমার পাল, সরদার আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা মিনা রাজীব উদ্দিন , এ . কে . হিরু , দেবাশীষ কর্মকার , মর্জিনা বেগম , চমন আক্তার , এ্যাডভোকেট কানিজ ফাতেমা আমিন , নাসরিন সুলতানা লিমা , কদম রসুল , আলাউদ্দিন আলী , হাফিজ উদ্দিন মল্লিক , দেবব্রত রায় , রুকসানা পারভীন । এ সময় সংগঠনের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

সভার প্রধান অতিথি বলেন , করোনাকালীন সময়ে রূপান্তর সারা দেশে নিরলসভাবে যে ধরনের কাজ করেছে তা গণমানুষের কাছে প্রশংসনীয় । সরকারের উদ্যোগের পাশাপাশি উন্নয়ন সংগঠন হিসেবে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে । আশা করি আগামীতে রূপান্তর অতীতের ঐতিহ্য বজায় রেখে এ অঞ্চলের মানুষের কল্যাণে এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করছি রূপান্তর কর্মী বাহিনী তৃণমূল মানুষের ভাগ্য পরিবর্তনে ও অধিকার প্রতিষ্ঠায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে । এ ধারা আগামীতে অব্যাহত থাকুক এই আশাবাদ ব্যক্ত করছি ।

সভা শেষে তিন বছরের জন্য ৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। এতে তোফাজ্জেল হোসেন মঞ্জুকে সভাপতি, স্বপন কুমার গুহকে সাধারণ সম্পাদক এবং রফিকুল ইসলাম খোকনকে কোষাধ্যক্ষ করা হয়।