‘আমরা ভোটের নিরাপত্তা দিচ্ছি,আপনারা ব্যালটের নিরাপত্তা দিন’

113

স্টাফ রিপোর্টার ॥ ‘নির্বাচনের দিন সকালে ভোট কেন্দ্রে ব্যালট চাই, আগের দিন পাঠালে ব্যালটের নিরাপত্তা থাকে না। আমরা ভোটের নিরাপত্তা দিচ্ছি,আপনারা ব্যালটের নিরাপত্তা দিন।’

আজ বুধবার (০৩ নভেম্বর) দুপুর ১২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নড়াইল সদরের আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতবিনিময়কালে প্রার্থীরা নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণদের আশ্বস্থ করে বলেন, আপনাদের কথাগুলি আমরা নির্বাচন কমিশনকে অবহিত করবো এবং এ বিষয়টি সর্ব্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে সভায় প্রার্থীগণের বিভিন্ন প্রশ্ন ও অভিযোগের প্রেক্ষিতে জেলা প্রশাসক, জেলা নির্বাচন অফিসার, পুলিশ সুপার, সদরের ওসি নির্বাচনকেন্দ্রীক কোনো অপপ্রীতিকর ঘটনার আশংকা থাকলে সাথে সাথে উপজেলা নির্বাচন অফিস বা ভারপ্রাপ্ত থানা কর্মকর্তার নিকট লিখিত দিবেন এবং আমরা আশাবাদি এবারের স্থানীয় সরকার নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হবে এবং সেটা আপনারা আগামী ১১ তারিখেই দেখতে পাবেন।
https://business.facebook.com/narailakanthonews/videos/217217397162473/