সম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে নড়াইলে শান্তি ও সম্প্রীতি সমাবেশ

22

স্টাফ রিপোর্টার : সম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে নড়াইলে শান্তি ও সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে শহরের পুরাতন বাস টার্মিনালে অবস্থিত জেলা আ. লীগের দলীয় কার্যালয় থেকে জেলা ছাত্রলীগের শান্তি ও সম্প্রীতি মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নড়াইল প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। অপরদিকে জেলা যুবলীগের অপর একটি অংশ শহরের রুপগঞ্জ মুচিপোল থেকে শান্তি মিছিল শুরু করে নড়াইল প্রেসক্লাব চত্বরে এসে শেষ করে।

শান্তি মিছিল শেষে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক শেখ সালাউদ্দিন নান্না, যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান, জাহাঙ্গীর সিকদার, আরিফ সোহেল, মাহবুবুর রহমান প্রমূখ। এসময় দলীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া জেলা যুবলীগের আহবায়ক মোঃ ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে অপর একটি শান্তি শোযাত্রা শহরের মুচিপোল এলাকা থেকে শুরু করে নড়াইল প্রেসক্লাবের সামনে শেষ হয়। এ মিছিলে ফরহাদ হোসেন, তারিক হাসান, ইকবাল হোসেন প্রমুখকে অংশ গ্রহন করতে দেখা যায়।

অপরদিকে জেলা ছাত্রলীগ আয়োজিত শান্তি মিছিল শেষে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোর্তজা মোর্শেদ খান সৌদ, পরিবেশ বিষয়ক সম্পাদক স্বপ্নীল সিকদার নিল।

এসময় সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু, পৌর ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম রাকিব, দলীয় নেতৃবন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।