মাশরাফী’র সংসদ ভবন অফিসে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

67

নড়াইলকণ্ঠ ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যার আজ ৭৫তম জন্মদিন। দীর্ঘ চড়াই-উতরাই পেরিয়ে ৭৪টি বছর পার করে আজ ৭৫ এ পা রাখলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন নেছার প্রথম সন্তান বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাঁর জন্মদিনটি স্মরণীয় করে রাখতে নড়াইল-২ আসনের সাংসদ ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা জাতীয় সংসদ ভবনে তার অফিস কক্ষে কেক কেটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সংসদ ভবন অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নিজাম উদ্দিন খান নিলু, কেন্দ্রীয় যুবলীগের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক রাজীব মজুমদার রাজু, জেলা পরিষদ সদস্য শরিফুল ইসলাম, রায়হান ফারুখী ইমাম, নড়াগাতি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হাসান,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান মাফুজ, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহিদুর রহমান, নড়াগাতি থানা আওয়ামী লীগ নেতা ইয়ার আলী সিকদার, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাবেক যুবলীগ নেতা শফিকুল ইসলাম, ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আহাদুজ্জামান, নোয়াগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম সাহা, লোহাগড়া উপজেলা যুবলীগ নেতা শেখ আশরাফুল আলম, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুন্সী জোসেফ হোসেন, লোহাগড়া পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ইমদাদুল হক,সাবেক ছাত্রনেতা সর্দার আরমান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সিজার,লোহাগড়া পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রোহানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও শতায়ু কামনা করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৬ তম অধিবেশনে যোগদান করতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ১ অক্টোবর তার দেশে ফেরার কথা রয়েছে।