প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন নড়াইলের ৬৯ সাংবাদিক

120

স্টাফ রিপোর্টার ॥ নড়াইল জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিক এবং সাংবাদিক পরিবারের জন্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালিন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্থ ৬৯ জন সাংবাদিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার ৬ লক্ষ ৯০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চয়ালি প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হয়ে জেলা প্রশাসকের মাধ্যমে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়া এ আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের মাঝে হস্তান্তর করেন। করোনাকালিন ক্ষতিগ্রস্থ প্রত্যেক সাংবাদিকদের ১০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ৯০ হাজার টাকার চেক হস্তান্তন করা হয়।

অনুষ্ঠানে নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খাজা মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফখরুল হাসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল থেকে প্রকাশিত দৈনিক ওশানের সম্পাদক অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাপ্তাহিক ও অনলাইন ‘নড়াইলকণ্ঠ’এর সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মিঠু, লোহাগড়ার সাংবাদিক সৈয়দ খায়রুল আলম প্রমুখ।