নড়াইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিলু খানের মায়ের দোয়া মাহফিল অনুষ্ঠিত

46

স্টাফ রিপোর্টার : নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর মাতা হালিমা বেগমের আত্মার মাগফিরাত কামনা করে বিভিন্ন মসজিদে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । আজ শুক্রবার জুম্মা নামাজ শেষে জেলার মসজিদে মসজিদে স্থানীয় নেতৃবৃন্দের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

জানাগেছে , কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি ও লকডাউনের কারণে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একযােগে নড়াইল পৌর এলাকায় ২৩টি মসজিদ , ৭ টি এতিমখানা হাফেজি মাদ্রসাসহ শ্রমজীবী মানুষ, নিম্নবিত্ত পরিবারের প্রায় ৭০০০ মানুষের কাছে খাবার পৌঁছে দেয়া হয়।

গত শনিবার ৩ জুলাই রাত সাড়ে ১২টা যশাের একটি বে-সরকারি হাসপাতালে বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর মা হালিমা বেগম ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়ান্নিাল রাজিউন)। মৃতুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ২ মেয়ে , নাতি – নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । গত রবিবার সকাল ০৪ জুলাই ১০টা ২০ মিনিটে নড়াইল সরকারি ভিাক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে তার যানাজা অনুষ্ঠিত হয়। যানাজা শেষে তার লাশ যশোর করবালা কবরস্থানে দাফন করা হয়।