নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে আরও ৮টি অক্সিজেন সিলিন্ডার যুক্ত হয়ে ১০৫টিতে উন্নীত হলো

28

স্টাফ রিপোর্টার: মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে আরে ৮টি মেডিকেল অক্সিজেন সিলিন্ডার যুক্ত হলো। সবমিলে বর্তমান ফাউন্ডেশনে মোট ১০৫টি সিলিন্ডারে উন্নিত হলো।

শুক্রবার (০৯ জুলাই) দুপুরে শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন হেলথ সেন্টার চত্বরে
নড়াইলে শ্বাসকষ্টে থাকা করোনা রোগিদের অক্সিজেন সেবা গতিশীল রাখতে আরও ৮টি মেডিকেল অক্সিজেন সিলিন্ডার যুক্ত হলো। এসব সিলিন্ডার ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্তুজা স্বপনের হাতে হস্তান্তর করা হয়েছে।

করেনা সংক্রমণের কথা ভেবে নড়াইলের মানুষের পাশে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে দাঁড়াবার জন্য এসব সিলিন্ডার যারা দিয়েছেন তারা হলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী ১টি, এস.এস.সি বয়েজ স্কুল ১৯৯৭ ব্যাচ ৪টি, এসএসসি ব্যাচ ২০০০ ২টি এবং স্বপ্ন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফরহাদ ফেরদৌস নিপুন ১টি।

হায়দার আপন জানান, নড়াইল জেলার প্রতিটি ইউনিয়ন এবং গ্রামে করোনা আক্রান্ত মানুষের দোরগোড়ায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জরুরী অক্সিজেন সেবা পৌঁছানোর জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজাসহ আমরা সকলে বদ্ধপরিকর রয়েছি।