বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের টেস্ট দল ঘোষণা

15

ডেস্ক রিপোর্ট : জুলাই মাসের ০৭ তারিখ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্ট। এ টেস্টের জন্য ২০ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

বাংলাদেশের বিপক্ষে টেস্টের জন্য শন উইলিয়ামসকে অধিনায়ক করে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ের নির্বাচক প্যানেল। ইতিমধ্যে বাংলাদেশ দল হারারেতে অবস্থান করছে। কোয়ারেন্টাইন শেষ করে মাঠের অনুশীলনও শুরু করে দিয়েছে। বৃহস্পতিবার (০১ জুলাই) বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় অনুশীলনে নেমেছে বাংলাদেশ। আজ শুক্রবারও একই সময়ে অনুশীলনে নামবে বাংলাদেশ। আগামিকাল শনিবার (০৩ জুলাই) থেকে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

জিম্বাবুয়ের টেস্ট দলে প্রথমবারে মত ডাক পেয়েছেন চার ক্রিকেটার। তারা হলেন- টানাকা শিভাঙ্গা, জয়লর্ড গুম্বি, তাকুজওয়ানাশে কাইতানো এবং ডিয়ন মেয়ার্স

জিম্বাবুয়ে স্কোয়াড
শন উইলিয়ামস (অধিনায়ক), ডোনাল্ড ত্রিপানো, ব্রেন্ডন টেইলর, মিল্টন শুম্বা, ভিক্টর নিউয়াচি, রিচার্ড এনগারাভা, ডিয়ন মেয়ার্স, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা, মারুমা টিমিসেন,কেভিন কাসুজা, তাকুজওয়ানাশে কাইতানো, কায়া রয়, লুক জোঙ্গে, জয়লর্ড গুম্বি, ক্রেইগ আরভিন, টানাকা শিভাঙ্গা, টেন্ডাই চিসোরো, টেন্ডাই চাতারা, রাগিস চাকাভা।