করোনায় শ্বাসকষ্টের রোগিদের সেবায় মাশরাফীর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে যুক্ত হলো আরও ১৫টি অক্সিজেন সিলিন্ডার

34

স্টাফ রিপোর্টার ॥ নড়াইলে করোনা আক্রান্ত রোগিদের শ্বাসকষ্ট হুহু করে বেড়েই চলেছে। চাহিদার তুলনায় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ নেই এ জেলাতে। নড়াইলবাসিকে সুস্থ্য রাখতে গত বারের ন্যায় এবারও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজার তার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে আরো ৫টি অক্সিজেন সিলিন্ডার দিলেন। এছাড়া আরো ১০টি অক্সিজেন সিলিন্ডার ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তাদেও নিকট হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৬ জুন) বিকালে শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

জানাগেছে, নড়াইল-২আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন তার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন। এ সময় নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরাসহ ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

প্রিয় দর্শক, গত বছরের ন্যায় এবছরও ফাউন্ডেশনের একটি নিবেদিত স্বেচ্ছাসেবক টিম দিন-রাত জীবনের ঝুঁকি নিয়ে এ অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন। আর এই টিমের নেতৃত্ব দিচ্ছেন আমাদেও সকলের প্রিয় হায়দার আপণ।

এ সময় তিনি হায়দার আপণ আমাদেরকে জানান, নড়াইলে করোন আক্রান্ত রোগিদের মধ্যে শ্বাসকষ্টের রোগি যেভাবে বেড়েছে, সে তুলনায় আমাদের অক্সিজেন সিলিন্ডার সরবরাহ কম ছিলো। এ কথা জানার পর আমাদের মানবিক এমপি মাশরাফী বিন মোর্ত্তজা আরো ৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন।

এছাড়া আজকের অনুষ্ঠানের মাধ্যমে শহরের ব্যবসায়ী এমএম কামরুল আলম ১টি, চন্ডিবরপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী সৈয়দ মুনতাসির নাসির ১ টি, নড়াইল জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক সরদার আলমঙ্গীর হোসেন ১টি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এফ এম জিয়াউদ্দিন জুয়েল ১টি, নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাজেদুল করিম সাবু ২টি, নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এস কে শহিদুল ইসলাম ১টি, শরিফুল ইসলাম কাজল ও গাজী আব্দুল মজিদ ১টি, চন্ডিবরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ বক্তিয়ার হোসেন ১টি এবং নড়াইল সাইক্লিষ্ট এর পক্ষ থেকে ১ টি সিলিন্ডার হস্তান্তর করা হয়।