নড়াইলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

47

স্টাফ রিপোর্টার ॥ নড়াইল জেলায় বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণ।

বুধবার (২৩ জুন) সকাল ৭টায় নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুকসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে সভায় আওয়ামীলীগের প্রতিষ্ঠার প্রেক্ষাপট তুলে ধরে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা ডাঃ মনোয়াার হোসেন তাপসসহ উপজেলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানে করোনা থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। পরে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া কালিয়া উপজেলা পর্যায়েও প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।