লোহাগড়ায় লকডাউনে বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

22

স্টাফ রিপোর্টার: নড়াইল জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসনের উদ্যেোগে ২০ জুন থেকে ২৭ জুন পর্যন্ত ৭ দিনের কঠোর লকডাউন ঘোষনা করা হয়েছে ৷ সোমবার ২১ জুন আজ এ লকডাউনের ১ম দিন। লোহাগড়া উপজেলা প্রশাসন লকডাউন কার্যকর করার জন্য বদ্ধপরিকারে কাজ করছে এবং লোহাগড়া থানা পুলিশসহ ছাত্রলীগ লকডাউন কার্যকর এর জন্য মাঠে কঠোর অবস্থানে রয়েছে ৷

লোহাগড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোসা: রোসলিনা পারভিন, সহকারী কমিশনার (ভুমি) রাখী ব্যানার্জী ও লোহাগড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন এসময় উপজেলার বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে মানুষকে সচেতন ও মাস্ক ব্যবহারসহ বিভিন্ন নির্দেশনা এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হবার আহবান জানিয়েছেন।

সোমবার ২১ জুন সকালে লোহাগড়া উপজেলার এড়েন্দা বাস স্টান্ডে পুলিশের কঠোর নজরদারী লক্ষ্য করা গেছে। লোহাগড়া উপজেলার কাশীপুর বিট পুলিশ অফিসার এস আই তৌফিক হাসান এর নেতৃত্বে সহকারী বিট অফিসার এ এস আই আলমগীরসহ পুলিশ সদস্য রা লকডাউন সফল করার লক্ষ্যে ভ্যান, ইজিবাইকসহ বিভিন্ন যানবাহন চলাচল বন্ধ এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হতে নিষেধ করছেন ।

এ বিষয়ে কাশিপুর ইউনিয়ন বিট অফিসার এস আই তৌফিক হাসান বলেন, জেলা প্রশাসন এর নির্দেশনা মোতাবেক লোহাগড়া থানার ওসি মহোদয়ের নির্দেশে লকডাউন সফল করতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কিন্তু সাধারণ মানুষের বিভিন্ন অযুহাত এর শেষ নেই। জরুরী প্রয়োজন ব্যতীত জনসাধারনকে বাড়িতে ফেরত পাঠিয়ে দেয়া হচ্ছে ।