সারা গাঁয়ে ঘা মলম দিবো কুথায়? ড্রেন সংস্কারের উদ্যোগ!

49

স্টাফ রিপোর্টার : সারা গাঁয়ে ঘা মলম দিবো কুথায়। সাদ আছে সাধ্য হারিয়ে ফেলেছি অনেক আগেই। পরিকল্পনা ছাড়া যে উন্নয়নই টেকসই হয় না তা হাড়ে হাড়ে টের পাচ্ছে নড়াইলবাসি। প্রতিবছর এলাকার উন্নয়নের জন্য যেটুকু বরাদ্দ আসে সেটুকু যদি সুদুরপ্রসারি প্লানিং করে বাস্তবায়ন করা হতো তাহলে আজ নড়াইল পৌরসভার এ করুন পরিনিতি দেখতে হতো না। এমনটি মন্তব্য করেছেন পৌরবাসির সুধিমহল।

কয়েকদিন ধরে অতিবৃষ্টি হওয়ায় এ পৌরসভার প্রতিটি মহল্লায় জলাবদ্ধতায় পরিনত হয়। বিভিন্ন সোস্যাল মিডিয়ায় এসবের চিত্র তুলে ধরেন নগরবাসি।

তারই প্রেক্ষিতেেএবং এই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণে মানুষের দূর্ভোগের কথা ভেবে সদর হাসপাতালের জলাবদ্ধতা নিরসনে উদ্যোগে নিলো পৌর মেয়র আনঞ্জুমান আরা।

আজ সোমবার (২১ জুন) দুপুরে নড়াইল আধুনিক সদর হাসপাতালের সামনে ড্রেন সংস্কার পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল পৌরসভার মেয়র আনঞ্জুমান আরা, প্যানেল মেয়র কাজী জহিরুল হক, নড়াইল পৌরসভা সহকারি প্রকৌশলী সুজন আলী সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় পৌর মেয়র আঞ্জুমান আরা বলেন, পর্যায়ক্রমে পুরাতন সকল ড্রেনগুলো সংস্কার করে পানি নিস্কাশনের ব্যবস্থা করা হবে । পাশাপাশি নতুন ড্রেনও নির্মান করা হচ্ছে।