৫দিনে নড়াইলে করোনায় আক্রান্ত ১৫১ জন, মৃত্যু ২, শনাক্তের হার ৩৬.৫৬%

51

স্টাফ রিপোর্টার ॥ চারিদিকে করোনার মতো প্রাণঘাতি ভাইরাস সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে। গত ১৫ জুন হতে ১৯ জুন পর্যন্ত নড়াইলের সিভিল সার্জন ডাঃ নাছিমা আক্তার স্বাক্ষরিত এক রির্পোটের তথ্য বিশ্লেষণ করে দেখা যায় এ ৫দিনে সংগৃহিত নমুনা রিপোর্ট এসেছে মোট ২৬৯ জনের। এরমধ্যে এ ৫দিনে করোনায় আক্রান্ত হয়েছে মোট ১৫১ জনের। করোনা আক্রান্ত শতকরা হার ৫৬ ভাগ।

উল্লেখ্য, গত ১৫ জুন নমুনা সংগ্রহ হয় ৯৯ জনের। এরমধ্যে রিপোর্ট আসে ৯৪ জনের। আর এ ৯৪ জনের মধ্যে ৩৩ জন করোনায় আক্রান্ত হয়। ১৬ জুন নমুনা সংগ্রহ হয় ১২৮ জনের। এরমধ্যে রিপোর্ট আসে ৬৪ জনের। আর এ ৬৪ জনের মধ্যে ১৬ জন করোনায় আক্রান্ত হয়। ১৭ জুন নমুনা সংগ্রহ হয় ৯৮ জনের। এর মধ্যে রিপোর্ট আসে ৭৮ জনের। আর এ ৭৮ জনের মধ্যে ৩৮ জন করোনায় আক্রান্ত হয়। ১৮ জুন নমুনা সংগ্রহ হয় ১৫ জনের। এর মধ্যে রিপোর্ট আসে ২৫ জনের। আর এ ২৫ জনের মধ্যে আক্রান্ত হয় ৪৬ জন করোনায় আক্রান্ত হয়।

আজ ১৯ জুন শনিবার। সিভিল সার্জনের রিপোর্টে দেখা যায়, নমুনা সংগ্রহ হয় ২১১ জনের। এরমধ্যে রিপোর্ট আসে ১৫২ জনের। এরমধ্যে ১৮ জনের করোনায় আক্রান্ত দেখানো হয়েছে। এ ৫দিনে করোনায় মারা গেছে ২জন।

এপর্যন্ত এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৩০জন। এরমধ্যে নড়াইল সদর ও সদর হাসপাতালে ১৪জন, কালিয়ায় ৭ এবং লোহাগড়ায় ৯জন।