নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত

192

স্টাফ রিপোর্টার ॥ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম অনিক কোভিড-১৯ আক্রান্ত হয়েছে। সে এখন ঢাকাতে চিকিৎসাধীন রয়েছেন।

তার দ্রুত সুস্থতার জন্য শুক্রবার (১৮ জুন) জুম্মা নামাজের পর পুরাতন সাবরেজিস্ট্রি অফিস জামে মসজিদে দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম অনিক নড়াইলের করোনার ভয়াবহতা সম্পর্কে উল্লেখ করে গত ১৬ জুন তার ফেসবুকে একটি স্ট্রাটাস দেন।

তার স্ট্যাটাসটি হুবহু নিন্মে উল্লেখ করা হলো:
‘প্রথম বার করোনা পজিটিভ হলাম, গতবছর ঠিক এই সময় এই করোনাতে মা কে হারিয়েছিলাম, যাহোক যেটার জন্য এই পোস্টটি করা তা হচ্ছে নড়াইল বাসীকে রেড এলার্ট দেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করছি, শুধু একটা জিনিস চিন্তা করেন গত ১ সপ্তাহ ধরে সনাক্তের হার ৪০% এর অধিক, সদর হাস্পাতালের একজন ডাক্তারের কাছে জানলাম, গত দুদিনে যাকেই টেস্ট করছে প্রায় সবার করোনা পজিটিভ আসছে, এভাবে চললে সাভাবিক রেটিং এ কয়েকদিনের মধ্যেই চারিদিকে মৃত্যুর সংখ্যা প্রকোট আকার ধারন করবে, আমি নিজে তার প্রমান কারন, আমি জানি গত কয়েকদিন কতজন অক্সিজেন সিলিন্ডার এর জন্য নড়াইল এক্সপ্রেসে যোগাযোগ করেছে।আমি নিজেও যথেষ্ট সাবধানেই থাকতাম তারপর ও পজিটিভ হলাম। তাই সবাইকে অনুরোধ কিছুদিন অন্তত খুব সাবধানে থাকবেন অতিপ্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না। করোনাকালীন সময়ে আপনাদের পাশে থাকার চেস্টা করেছি, আল্লাহ সুস্থ রাখলে আবারো আপনাদের সেবায় নিয়জিত থাকবো, এখন ঢাকার উদ্যেশে রওনা হয়েছি।’

সে এর আগে গত ১৩ জুন লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই ধানাইড় মাধ্যমিক বিদ্যালয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ও লেন্স সংযোজন ক্যাম্পে অংশগ্রহণ করেন।