নড়াইল সদর হাসপাতালে প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তর

34

স্টাফ রিপোর্টার ॥ নড়াইল সদর আধুনিক হাসপাতালে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা শুভেচ্ছা উপহার ‘অক্সিজেন কনসেনট্রেটর’ ডিভাইসসহ সার্জিকাল মাস্ক ও জীবানুনাশক সাবান প্রদান করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় সদর হাসপাতাল কনফারেন্স রুমে এসব উপকরণ হস্তান্তর করেন নড়াইল জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, হাসপাতালের জন্য প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি কর্তৃক কোভিড আক্রান্ত রোগিদের জন্য জীবনরক্ষাকারী অত্যাধুনিক ‘অক্সিজেন কনসেনট্রেটর’ ডিভাইসসহ সার্জিকাল মাস্ক ও জীবানুনাশক সাবান প্রদান করা হয়।

এ উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় বক্তব্য রাখেন, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, সিভিল সার্জন ডা. নাছিমা খানম, সদর হাসপাতালের তত্ত্বাবধায় ডাঃ আব্দুস শাকুর, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, সদর হাসপাতালেল আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু, রেডক্রিসেন্টের সাধারণ সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুন্ডু প্রমুখ।