নড়াইলে ভাঙ্গারি ব্যবসায়ীকে হত্যা প্রচেষ্টার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

48
smart

নড়াইলকণ্ঠ : নড়াইলে ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার প্রধান আসামী সাব্বির সরদারকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

বুধবার (১৪এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়। গ্রেফতারকৃত ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে।

এর আগে গত শনিবার নড়াইল শহরের দূর্গাপুর এলাকার ছমির মোল্যার পূত্র তরিকুল ইসলাম (২২), ভওয়াখালী এলাকার ইলাহী মোল্যার পূত্র কাদের মোল্যা (২২) এবং গত মঙ্গলবার যশোরের কোতয়ালী থানার রঘুরামপুর এলাকার রবিউল ইসলাম রবির ছেলে নাইমুন ইসলামকে (২৫) পুলিশ গ্রেফতার করে। এ পর্যন্ত ছয় আসামির মধ্যে চারজন গ্রেফতার হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত ৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দু’টি মোটরসাইকেলযোগে এসে ছয়জন সন্ত্রাসী শহরের বিশিষ্ট ভাঙ্গাড়ি ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে পিঠে কুপিয়ে এবং পায়ের হাটুতে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন।

মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় ভূক্তভোগী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

গত শনিবার (১০ এপ্রিল) যশোর হাসপাতালে গুলিবিদ্ধ ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের ডান পা কেটে ফেলতে হয়।