তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিবের সুস্থ্যতা কামনায় নড়াইলে দোয়া মাহফিল

49

স্টাফ রিপোর্টার : তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ খাজা মিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করে মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নড়াইলের সাংবাদিক সমাজের উদ্যোগে বৃহস্পতিবার (০১ এপ্রিল)দুপুরে নড়াইল প্রেসক্লাবের সভাকক্ষে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মহান আল্লাহর কাছে নড়াইলের এই কৃতি সন্তান তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মোঃ খাজা মিয়ার দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক মোঃ আতিয়ার রহমান।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নড়াইল থেকে প্রকাশিত সাপ্তাহিক ও অনলাইন পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম টুলু, নড়াইল সাপ্তাহিক বার্তার নির্বাহী সম্পাদক মো. হাফিজুর রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি নাইমুর রহমান ফিরোজ, নড়াইল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মির্জা মাহামুদ হোসেন রন্টু, জেলা টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এম মুনীর চৌধূরী, সাধারণ সসম্পাদক মাহবুবুর রশিদ লাবলুসহ জেলার লোহাগড়া, কালিয়া ও নড়াইল সদরের ৬০ জন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার প্রতিনিধি, স্থানীয় পত্রিকার সম্পাদকবৃন্দ।