মাশরাফী ইয়াং গ্লোবাল লিডারদের তালিকায় স্থান পাওয়ায় নড়াইলে আনন্দ মিছিল

84

স্টাফ রিপোর্ট : প্রতি বছর বিশ্বের বিভিন্ন অঞ্চল থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে আলো ছড়ানো ৪০ বছরের কম বয়সী ব্যক্তিদের ‘ইয়ং গ্লোবাল লিডার’ হিসেবে নির্বাচিত করে আসছে সুইজারল্যান্ডভিত্তিক ওয়ার্ল্ড ইকোনমি ফোরাম। এই নির্বাচনে সংস্থাটির ২০২১ সালের তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

তাঁর এই অসামন্য অর্জন উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ নড়াইল জেলা শাখার আয়োজনে ১৫ মার্চ সোমবার বিকালে জেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেত্রীত্বে আনন্দ মিছিল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

উৎসব মুখর পরিবেশে উপস্থিতি লোকের আনন্দ মিছিলে নেত্রীত্ব দেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান নীলু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল সদর পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাফিজ খান মিলন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সর্দার আলমগীর হোসেন,জেলা আওয়ামীলীগের নেতা মেসকাতুল ওয়ায়েজিন লিটু, ভিপি মোল্লা মাসুদুল হাসান সাবু, প্রমুখ সহ আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।