নড়াইলে ৭৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

81

স্টাফ রিপোটার ॥ নড়াইলে ৭৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। একই সাথে মাদক দ্রব্য ব্যবহার কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও ৩টি মোবাইল জব্দ করা হয়েছে।

আজ রবিবার (১৪ মার্চ) সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম আসামী জব্বার আলী মোল্যা (৩১) ও রবিউল ইসলাম (২৪)কে আটক করা হয়। এ সময় আসামীদের হেফজত থাকা ৭৫০ গ্রাম গাঁজা, যার মূল্য ৩০ হাজার টাকা ও গাঁজা বহন কাজে ব্যবহৃত একটি বাজাজ ডিসকভারি-১১৫, রেজিস্ট্রশন নং-মাগুরা-ল-১১-০১১৪১, এবং গাঁজা বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল যথা- ভিভো , সিম্পনী ও নকিয়া ১১১৪ জব্দ করে ডিবি পুলিশ।

আসামীর হলো, যশোরের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামের মো. মফিজুল মোল্যার ছেলে জব্বার আলী মোল্যা (৩১) ও একই গ্রামের আ: মান্নান মোল্যার ছেলে রবিউল ইসলাম (২৪)।

উল্লেখ্য, আজ রবিবার (১৪ মার্চ) সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল পৌরসভার বিশ্বাস পাড়ায় মো. মোশরাফ হোসেন (৪২) পিতা মোকাদ্দেস হোসেনের বাড়ী সামনে গেলে আসামীরা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মটরসাইকেলযোগে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় ডিবি পুলিশ তাদের ধাওয়া করে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর সারণী ১৯ (ক)/৩৮ ধারার অপরাধে মামলা করা হচ্ছে।