নড়াইলে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কালিয়া টাইগার্স

36

স্টাফ রিপোর্টার ॥ বিজয় দিবস টি-২০ ক্রিকেট টূর্ণামেন্ট এবং অ্যাথলেট প্রতিযোগিতার সফল সমাপ্তির পরপরই সদ্য স্বীকৃতিপ্রাপ্ত ইয়াং গ্লোবাল লিডারস নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা আবারো নড়াইলের ইতিহাসে এই প্রথম দিবারাত্রি ফ্রানচাইজ ভলিবল টুর্নামেন্ট সফল সমাপ্তি ঘটালেন।

দু’দিনব্যাপী অনুষ্ঠিত ভলিবল টুর্নামেন্টের মাঠে দর্শকের উপস্থিতি ছিলো কানায় কানায় ভরপুর। তুমুল উৎসবমুখর পরিবেশে ও প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে লেফটেনেন্ট মতিউর রহমান স্মৃতি সংঘকে ২-১ সেটের ব্যবধানে পরাজিত করে কালিয়া টাইগার্স চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে টুর্নামেন্ট কমিটির আহবায়ক এবং মাশরাফীর বিন মোর্ত্তজার গর্বিত পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ উপস্থিতে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন। এছাড়া চ্যাম্পিয়ন দলকে ১ লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকার আর্থিক পুরস্কার প্রদান করা হয়।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন লেফটেন্টে মতিউর রহমান স্মৃতি সংঘের হয়ে অংশ নেয়া জাতীয় ভলিবল দলের অধিনায়ক নড়াইলের কৃতি সন্তান হরশিৎ বিশ্বাস।