কালিয়া উপজেলায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

41

নড়াইলের কালিয়া উপজেলায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণ কোর্স শেষ হয়েছে। জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে উপজেলায় চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত প্রশিক্ষণ কোর্সে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার ৩০ জন ছাত্র অংশগ্রহণ করে।

মঙ্গলবার (০৯মার্চ) সকালে সমাপণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র ও জার্সি বিতরণ করেন প্রধান অতিথি জেলা তথ্য অফিসার মোঃ ইব্রাহিম আল-মামুন, বিশেষ অতিথি চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল গফুর শেখ, ফুটবল কোচ মুকুল চৌধুরী প্রমুখ।

এসময় প্রশিক্ষণ কার্যক্রম অব্যাহত রাখার জন্য জেলা ক্রীড়া অফিসের পক্ষ থেকে ৫টি বিদ্যালয়ে ৫টি ফুটবল বিতরণ করা হয়।

সমাপণী অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, প্রশিক্ষণার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া অফিসার মোঃ কামরুজ্জামান জানান, প্রতিভা বিকাশের লক্ষ্যে কালিয়া উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ৫০জন ছাত্রদের থেকে বাছাইকৃত ৩০জন ছাত্রকে জেলা পর্যায়ের ফুটবল খেলোয়ার ও ফুটবল কোচ মুকুল চৌধুরীর তত্ত্বাবধানে মাসব্যাপী প্রশিক্ষণ দেয়া হয়। আগামীতে ভাল মানের খেলোয়াড় সৃষ্টিতে প্রশিক্ষণটি ছাত্রদের জন্য সহায়ক ভূমিকা পালন করবে।