জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ান, রানাআপ নওগাঁ

184

স্টাফ রিপোর্টার ॥ নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ান, রানাআপ নওগাঁ জেলা এবং ৩য় হয়েছে বাংলাদেশ পুলিশ।  শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডেমিয়ামে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতার এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আনসার টীমের হাতে বিজয়ী ট্রপি তুলে দিচ্ছেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

এ ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ২৬টি গোল করে এবং নওগাঁ ১২টি গোল করে। সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হয় বাংলাদেশ আনসার টিমের আল্পনা। বাংলাদেশ আনসারের ক্যাপ্টেন ছিলেন ইসমেতারা নিশি এবং নওগাঁ জেলার ক্যাপ্টেন ছিলেন পুষ্প রানী।  

রানাআপ নওগাঁ জেলা

খেলা শেষে আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ান বাংলাদেশ আনসার টীমের হাতে বিজয়ী ট্রপি তুলে দেন প্রধান অতিথি নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হাবিবুর রহমান। বাংলাদেশ আনসার টিমের আল্পনাকে সেরা গোলদাতার পুরস্কার তুলে দেন তিনি। এরপর রানাআপ নওগাঁ জেলা এবং ৩য় স্থান অধিকারী বাংলাদেশ পুলিশ দলের হাতে পুরস্কার তুলেন অতিথিবৃন্দ।

খেলার একাংশ

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলার সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান মিকু, জাতীয় এ টুর্নামেন্টের সহ-সভাপতি মো. নূরুল ইসলাম, এক্সিম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট সঞ্জিব চ্যাটার্জী প্রমুখ।

বাংলাদেশ পুলিশ ৩য়স্থান অধিকার করে

নড়াইলে আনুষ্ঠানিকভাবে গত মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি ২০২১ বিকাল ৩টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডেমিয়ামে ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের পরিচালক লে. কর্ণেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার)।

এ খেলায় নড়াইল জেলাসহ দেশের ১২টি জেলা অংশগ্রহণ করে। এ ১২টি দলের মধ্যে ছিলো ‘ক’ গ্রুপে বাংলাদেশ আনসার, রাঙ্গামাটি ও দিনাজপুর, ‘খ’ গ্রুপে জামালপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ, ‘গ’ গ্রুপে নওগা, ফরিদপুর ও ঢাকা এবং ‘ঘ’ গ্রুপে বাংলাদেশ পুলিশ, পঞ্চগড় ও স্বাগতিক নড়াইল জেলা।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। #