বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

34

স্টাফ রিপোর্টার ॥ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এঁর ৮৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ট্রাস্ট্রি বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় জেলা প্রশাসক নড়াইলের সম্মেলন কক্ষে বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্ট্রের ট্রাস্ট্রি বোর্ডে সভাপতি নড়াইলের নবাগত জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান এঁর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে ট্রাস্টি বোর্ডের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে ট্রাস্টি বোর্ডের আজীবন সদস্য কাজী হাফিজুর রহমান ট্রাস্টির দলিল থেকে পাঠ করে শোনান।

এরপর সভায় বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ এঁর ৮৫তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা করেন ট্রাস্টির সদস্য সচিব চন্ডিরবপুর ইউনিয়নরে চেয়ারম্যান মো: আজিজুর রহমান।

আলোচনাান্তে সর্বসম্মিক্রমে আগামি ২৬ ফেব্রুয়ারি বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ এঁর ৮৫তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

এসব কর্মসূচির মধ্যে রয়েছে, সকাল ৮টায় কোরানখানি, সকাল ১০টায় নূর মোহাম্মদ নগরে (মহিষখোলা) বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ ও গার্ড অব অর্নার প্রদান। মুজিবশতবর্ষ উপলক্ষ্যে কুইজ প্রতিযোগিতা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।