নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন

64

স্টাফ রিপোর্টার ॥ আনুষ্ঠানিকভাবে নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডেমিয়ামে এ খেলার উদ্বোধন করেন এক্সিম ব্যাংকের পরিচালক লে. কর্ণেল (অব.) সিরাজুল ইসলাম বীরপ্রতীক (বার)।৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় নড়াইল জেলাসহ দেশের ১২টি জেলা অংশগ্রহণ করছে।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এ ১২টি দলের মধ্যে রয়েছে ‘ক’ গ্রুপে বাংলাদেশ আনসার, রাঙ্গামাটি ও দিনাজপুর, ‘খ’ গ্রুপে জামালপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ, ‘গ’ গ্রুপে নওগা, ফরিদপুর ও ঢাকা এবং ‘ঘ’ গ্রুপে বাংলাদেশ পুলিশ, পঞ্চগড় ও স্বাগতিক নড়াইল।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র আনজুমান আরা। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফকরূল আলম।