নড়াইলে সরকারি কর্মকর্তা ও সুধীজনের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

48

স্টাফ রিপোর্টার ॥ ‘মানসম্মত ও টেকসই উন্নয়ন প্রকৌশলীদের ভুমিকা অন্যতম। আমরা সোসাইটিকে সম্মান দিয়ে উন্নয়নের কাজ করবো।

জেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ‘মাল্টিওয়ে কমিউনিকেশন ছাড়া উন্নয়ন টেকসই হবে না। যারা ভালো কাজ করেন তাঁদের প্রতি সম্মান প্রদর্শন করা। পরস্পরকে সম্মান করি এবং নিজের কাজটা সঠিক করি। মূল্যবোধ ও নৈতিকতা প্রতিটি মানুষের মধ্যে জাগরিত হওয়া জরুরি।’

জেলা প্রশাসক মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অথিতি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি জেলার সার্বিক উন্নয়নের জন্য স্থানীয় জনপ্রতিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধীজনদের নিকট থেকে বিভিন্ন সমস্যার ও সম্ভাবনার কথা শোনেন।

এর আগে খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি বঙ্গবন্ধু ও চেতনা চত্বর উদ্বোধন করেন।

সমগ্রহ অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. সোহরাব হোসনে বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার , অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ফকরুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদ পারভেজ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক দীপক কুমার, জেলা শিক্ষা অফিসার মো. ছায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন খান নিলু, অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ্, নবনির্বাচিত মেয়র আনজুমান আরা, নবনির্বাচিত কাউন্সিলর ও বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী জহিরুল হক, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, বিটিভির সাংবাদিক এনামুল কবির টুকু প্রমুখ।