মেসির সঙ্গে চুক্তির তথ্য ফাঁস করায় দৈনিক এল মুন্দোর বিরুদ্ধে মামলা করবে বার্সেলোনার

13

ডেস্ক রিপোর্ট: মেসি ও বার্সেলোনার মধ্যকার চুক্তির সকল তথ্য ফাঁস করে দেয়ায় স্প্যানিশ দৈনিক এল মুন্দোর বিরুদ্ধে আইনি লড়াইয়ের ঘোষণা দিয়েছে বার্সেলোনা। আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে কাতালানরা। এর আগে ২০১৭ সালে মেসির সঙ্গে বার্সেলোনার ৫৫ কোটি ৫০ লাখ ইউরোর চুক্তির বিষয়টি ফাঁস করে দেয় পত্রিকাটি। আর্থিক মন্দার মাঝেও ক্লাবের গোপন চুক্তির খবরে নড়েচড়ে বসেছে সমর্থকরা। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেননি আর্জেন্টাইন তারকা।

শৈশব থেকেই বার্সেলোনায় লিওনেল মেসি। বার্সার প্রতিটা ইট কাঠের সঙ্গেই জড়িয়ে আছেন আর্জেন্টাইন তারকা। ২০০১ সাল থেকে এই ক্লাবেই খেলছেন। তবে, এ মৌসুমে আর সে বন্ধন থাকবে কিনা তা নিয়ে শঙ্কায় দিন কাটছে কাতালান সমর্থকদের। গেল বছর ব্যুরোফ্যাক্স পাঠিয়ে ক্লাব ছাড়ার খবরের পর হয়েছে নানা নাটকীয়তা। অনেক কাঠখড় পোড়ানোর পর মেসিকে বার্সায় রাখতে সফল হন ক্লাব কর্তারা।

এরমধ্যেই বোমা ফাঁটালো স্প্যানিশ দৈনিক এল মুন্দো। মেসির সঙ্গে বার্সেলোনার সবশেষ হওয়া ২০১৭ সালের চুক্তির নথিপত্র ফাঁস করে দিয়েছে স্প্যানিশ দৈনিক এল মুন্দো। এতে দেখা যায়, মেসি বার্সেলোনার সঙ্গে সবশেষ চুক্তি করেন ২০১৭ সালে। চার বছরের সেই চুক্তি অনুযায়ী মেসি সব মিলিয়ে পান ৫৫ কোটি ৫০ লাখ ইউরো। বাংলাদেশি টাকায় প্রায় ৫ হাজার ৭০০ কোটি।