রেকর্ড সংখ্যক ভোট পেয়ে কাজী জহিরুল হক কাউন্সিলর নির্বাচিত

208

স্টাফ রিপোর্টার ॥ রেকর্ড সংখ্যক ভোটে তৃতীয় বারের মত কাজী জহিরুল হক নড়াইল পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. ওয়ালিউল্লাহ জানান, সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে নড়াইল পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নড়াইল পৌরসভায় কাজী জহিরুল হক বেসরকারিভাবে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

৩নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ৪ হাজার ৯০৯। এরমধ্যে ভোট পড়ে ৩ হাজার ১৭৬। কাজী জহিরুল হক বোতল প্রতিকে ভোট পড়ে ২৩৬৩ এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী এস এম মঞ্জরুল কবির নান্নু উটপাখি প্রতিকে ভোট পড়ে ৬৮০ এবং মাহমুদুল হাসান পাঞ্জাবী প্রতিকে ভোট পড়ে ৭৪টি এবং বাতিলকৃত ভোট ৫৫টি।

কাজী জহিরুল হক তৃতীয় বারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে সোস্যাল মিডিয়ায় তাঁর সহদর অ্যাডভোকেট কাজী বসিরুল হক বলেছেন, ‘আমার অগ্রজ কাজী জহিরুল হককে রেকর্ড সংখ্যক ভোটে তৃতীয় বারের মত কাউন্সিলর পদে নড়াইল পৌরসভার নির্বাচনের ইতিহাসে সর্বাধিক ভোটের ব্যবধানে কাউন্সিলর পদে বিজয়ী করায় প্রিয় ০৩ নং মহিষখোলা ওয়ার্ডবাসী, সম্মানিত ভোটার, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, রাজনৈতিক সহযোদ্ধাসহ সকলকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে আমাদের পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।’ তিনি আরো বলেন, ‘সর্বোপরি কৃতজ্ঞতা জানায় নড়াইল -২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে নড়াইল পৌরসভা নির্বাচনকে সহিংসতা মুক্ত, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করার সার্বিক সহযোগিতা করার জন্য।’

উল্লেখ্য, ইসি সূত্রে জানাযায়, নড়াইল পৌরসভায় ৭৪.৯২% এবং কালিয়া পৌরসভায় ৮২% ভোট পড়েছে।