জমি নিয়ে বিরোধ, মা-মেয়েকে কুপিয়ে হত্যা

6

ডেস্ক রিপোর্ট: ক্সবাজার সদর উপজেলার ইসলাবাদ গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে ইসলাবাদের চরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ইসলাবাদের চরপাড়া এলাকার আজিজুল হকের স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তাঁর মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৩)। জান্নাতুল স্থানীয় জাহানারা ইসলাম বালিকা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, রাতে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহত মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইসলাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ছিদ্দীক বলেন, স্থানীয় জাফর আলমের ছেলে আবুল কালামের পরিবারের সঙ্গে আজিজুল হকের পরিবারের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রাত পৌনে আটটার দিকে কথা–কাটাকাটির একপর্যায়ে রাশেদা বেগম ও তাঁর মেয়েকে কুপিয়ে আহত করা হয়। ঘটনাস্থলে রাশেদার মৃত্যু হয়। কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর মেয়ে জান্নাতুলের মৃত্যু হয়।