নড়াইলের কদমতলা যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে অসহায় ও দুঃস্থ্য শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

9

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের কদমতলা যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শতাধিক অসহায় ও দুঃস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বিকালে কদমতলা সরকারি প্রাইমারি বিদ্যালয় চত্বরে এসব কম্বল বিতরণ করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী ও কম্বল বিতরণ উপলক্ষে আলোচনা সভায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা মো: আনিসুর রহমানের সভাপতিত্বে দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন স্থানীয় ইউপি সদস্য মো: কাছেদ মোল্যা, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য মো: রিজমাউল বিশ্বাস, প্রকৌশলী মো: ইমদাদুল ইসলাম, মুফতি মো: আবুজার, আলহাজ্ব মো: মোকতেল শেখ, মো: আলিনুর রহমান, মো: গোলাম রাব্বী প্রমূখ। আলোচনা সভা শেষে এলাকার শতাধিক অসহায় ও দুস্থ্যদের ভাল মানের কম্বল বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের উদ্যোক্তা প্রকৌশলী মো: ইমদাদুল ইসলাম ও সমাজ সেবক রিজমাউল বিশ্বাস বলেন, ২০১৯ সালে আর্ত মানবতার সেবায় কদমতলা যুব ফাউন্ডেশনের আত্মপ্রকাশ ঘটে। এ ফাউন্ডেশনের বর্তমান সদস্য সংখ্যা ৪৭জন। প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে জমকালো কোন আয়োজন না করে অসহায়, দুস্থ ও গরীব মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেজন্য কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া করোনাকালীন সময়ে অসহায়দের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়। তাছাড়া কেউ অসুস্থ্য হলে চিকিৎসার ব্যবস্থা, রক্তদানসহ গ্রামবাসীর উন্নয়নে নানামুখী উদ্যোগ নেয়া হয়েছে।