নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ

87

নড়াইলকণ্ঠ ॥ নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজামউদ্দিন খান গত নির্বাচনে হলফনামায় স্নাতক ও স্নাতকোত্তরের জাল সনদ জমা দিয়েছেন। এ প্রচার চালাচ্ছে দলের একটি মহল। নিজামউদ্দিন খান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
এটি তাঁর বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র। এ দাবি করে তাঁর প্রতিবাদ জানিয়ে নড়াইলের লোহাগড়ায় সমাবেশ ও বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।
রবিবার (০৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনের সড়কে বটতলায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন।
বুলবুল শিকদার ও সরদার আব্দুল হাই এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আজাদ শিকদার ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শিহানুক রহমান ও শেখ সাজ্জাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান ও সাংগঠনিক সম্পাদক রোমান রায়হান প্রমুখ।
এ ব্যাপারে নিজামউদ্দিন খান বলেন, ‘দলের একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করেছি। এগুলো জাল সনদ নয়।’