কালিয়ায় নবনির্বাচিত ছাত্রলীগের নেতৃবৃন্দদেরকে মিষ্টি মুখ করালেন মাশরাফীর মা

3

নড়াইলকণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এফএম সোহাগ ও সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু এবং কালিয়া পৌর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এমএম তানবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাসকে মিষ্টি মুখ করালেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার মা।

গতকাল সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ছাত্রলীগের দুই কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ান ডে অধিনায়ক মাশরাফীর বাড়ি শহরের মহিষখোলায় যান। এসময় মাশরাফীর মা হামিদা বেগম বলাকার সঙ্গে সাক্ষাত করেন তাঁরা। তাদেরকে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান মাশরাফীর মা।

একই সঙ্গে নবনির্বাচিত কমিটিদ্বয়কে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। সোমবার বিকালে নিজ বাসভবনে তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের রাজনীতির ক্ষেত্রে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। এছাড়া একই দিনে নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন ও সদর পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের পক্ষ থেকেও ছাত্রলীগের নব নির্বাচিত দু’টি কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রসঙ্গত, প্রায় আট বছর পর বৃহস্পতিবার (২২অক্টোবর) কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে।এফএম সোহাগকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক এবং পৌর ছাত্রলীগের এমএম তানবীরুল ইসলামকে সভাপতি, প্রশান্ত কুমার দাসকেকে সাধারণ সম্পাদক করে এ আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।