শেখ হাসিনার জন্মদিনে মাশরাফীর সৌজন্যে অন্ধ স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ

72

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নড়াইলে তুলারামপুর সরকারি অন্ধ স্কুলে মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে সমন্বিত অন্ধ শিক্ষা কার্যক্রমের আওতাভুক্ত তুলারামপুর সরকারি অন্ধ স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিশেষ খাবার উপহার দেওয়া হয়।

ব্যতিক্রমী এ আয়োজন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান নিলুর সার্বিক তত্বাবধায়নে করা হয়।

এর আগে এ স্কুলে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে দৃষ্টি প্রতিবন্ধী শিশুরা বিশেষ মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহর কাছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও নিরাপদ সুস্থ জীবনের জন্য দোয়া করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বিশেষ এসকল শিশুদের মাঝে খাবার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাফিজ খান মিলন, দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের সুপার বাদল কুমার বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, তুলারামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা,সাধারণ সম্পাদক অঙ্গদ কুমার বিশ্বাস, যুবলীগ নেতা ও সাবেক ভিপি মাসুদুল হাসান সাবু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল, সাবেক ছাত্রনেতা মহিদুর রহমান, জাহিদুল ইসলাম লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিউটন অধিকারী ও সাধারণ সম্পাদক লিটন মোল্লা প্রমূখ।