শিক্ষক-সাংবাদিক মলয় কান্তি নন্দী করোনায় আক্রান্ত

70

আব্দুল হাই সিটি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক, নড়াইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, হিউম্যান ডিফেন্ডার্স ফোরাম নড়াইল জেলা শাখার সম্মানিত সদস্য, নড়াইলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ন্যায্যতা ও অধিকার আদায়ের অন্যতম উদ্যোগী মানুষ মলয় কান্তি নন্দীর শরীরে (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে।
মলয় কান্তি নন্দী জানান, গত ৩০ জুলাই তাঁর জ্বর হয়, জ্বরের সাথে গলায় ব্যাথ্যা হয়। এসব লক্ষণ দেখে গত ৫ আগস্ট করোনা পরীক্ষার জন্য সদর হাসপাতালে নমুনা দেন। পরের দিন ৬ আগস্টে পর পর ৩ বার পাতলা পায়খানা হয়। এ অবস্থায় গলা শুকিয়ে যাচ্ছিল ও ঘুম কম হচ্ছিল।
৮ আগস্ট তিনি করোনা পরীক্ষার রিপোর্ট পান এবং রিপোর্টে তাঁর করোনা পজিটিভ এসেছে। ইতিমধ্যে এ অবস্থায় তাঁর ১০দিন পার হয়ে গেছে। তিনি জানান, এখন আগের থেকে ভালো আছেন।
সদা হাস্যোজ্জ্বল বিনয়ী এ মানুষটির দ্রুত করোনামুক্তি কামনা করেছেন আব্দুল হাই সিটি কলেজের অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি-দুপ্রক’র সভাপতি মনিরুজ্জামান মল্লিক, হিউম্যান ডিফেন্ডার্স ফোরাম নড়াইল ও জেলা দুপ্রক’র সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, সাংবাদিক সমাজসহ বিভিন্ন গুণগ্রাহি।