নড়াইলে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, আটক ১

83

বিয়ের আশ্বাস দিয়ে নড়াইলের কালিয়ায় এক স্কুলছাত্রীকে মাসের পর মাস ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক শের আলী বিশ্বাস (৩৫) নামের এক প্রবাসীকে বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তার করেছে কালিয়া থানা পুলিশ। শের আলী বিশ্বাস উপজেলার মির্জাপুর গ্রামের মাসুম বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই কালিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সৌদি প্রবাসী শের আলী প্রায় ৫-৬ মাস আগে দেশে ফিরে আসার পর তার প্রতিবেশী উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই মেয়েটির দরিদ্র পরিবারকে নানাভাবে সহযোগিতা করতে থাকে। শের আলী ওই ছাত্রীর সাথে প্রেমের অভিনয় শুরু করে। এক পর্যায়ে তাকে বিয়ের আশ্বাসে রাজি করিয়ে গত প্রায় ২-৩ মাস ধরে ধর্ষণ করে আসছিল। বৃহস্পতিবার ওই ছাত্রীর পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা ঘটনাটি জানতে পেরে কালিয়া থানা পুলিশকে জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ‘শের আলীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।’