ফের দু’দিনের রিমান্ডে ডা. সাবরিনা

61

নড়াইল কণ্ঠ ডেস্ক : বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) করোনাভাইরাস পরীক্ষার নামে রোগীদের সাথে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর আরো দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার (১৭ জুলাই) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী দ্বিতীয় দফায় এ রিমান্ড আবেদন করেন। অপর দিকে রিমান্ড বাতিল চেয়ে ডা. সাবরিনার জামিন আবেদন করেন আসামি পক্ষের আইনজীবী সাইফুল ইসলাম। পরে শুনানি শেষে আদালতে বিচারক দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ।

এর আগে গত সোমবার একই মামলায় ডা. সাবরিনাকে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমানের আদালতে হাজির করা হয়। ওই দিন আদালতে তার চার দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এই তিন দিনের রিমান্ড শেষে আজ শুক্রবার তাকে আবার আদালতে তোলা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাস পরীক্ষার নামে রোগীদের ভুয়া রিপোর্ট প্রদানের অভিযোগ উঠে জেকেজির বিরুদ্ধে। এ ঘটনায় গত ২৩ জুন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরীসহ ছয় জন কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশি তদন্তে বেরিয়ে আসে এর সঙ্গে জড়িত থাকা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরীর নাম। এর প্রেক্ষিতে গত রোববার তাকে গ্রেপ্তার করে পুলিশ।