করোনায় ফরিদপুর ওয়ার্কার্স পার্টির সভাপতির মৃত্যু

21

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মার্কসবাদীর ফরিদপুর জেলা কমিটির সভাপতি ডাক্তার মনিরুজ্জামান (৬৮) মারা গেছেন। গতকাল শনিবার (১১ জুলাই) বেলা ১১টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক অনুসারী রেখে গেছেন। শনিবার সন্ধ্যায় জেলার ভাঙ্গা উপজেলার ঢুহাটি গ্রামে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় সম্মাননা শেষে এই বীর মুক্তিযোদ্ধাকে দাফন করা হয়।

প্রগতিশীল ধারার এ রাজনীতিকের মৃত্যুতে শোক ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মার্কসবাদীর সভাপতি নূরুল হাসান, সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, উপদেষ্টা কমরেড বিমল বিশ্বাস, দলটির ফরিদপুর জেলা ও মধুখালী উপজেলা নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা সিপিবির সভাপতি রফিকুজ্জামান লায়েক, কমিউনিস্ট লীগের আব্দুল কাদের আজাদ প্রমুখ।

ফরিদপুরের সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান বলেন, জেলায় মোট সংক্রমণের সংখ্যা তিন হাজার ৯১। এ পর্যন্ত মারা গেছে ২৯ জন। ইতোমধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়িতে গেছেন ৯৮০ জন। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৫০ জন।