নড়াইল সদরে ৬৩৫টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

187

নড়াইল কণ্ঠ : পবিত্র রমজান উপলক্ষ্যে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ৪০টি মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার (০২ জুন) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার নির্বাহী অফিসার সালমা সেলিমের সভাপতিত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে শাহাবাদ ইউনিয়নের ৪০টি মসজিদের প্রকৃত প্রতিনিধির হাতে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: নিজাম উদ্দিন খান নিলু।

ইউএনও অফিসূত্রে জানাগেছে, নড়াইল সদর উপজেলায় ৬৩৫টি মসজিদের জন্য ৩১ লক্ষ ৭৫ হাজার টাকা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে বরাদ্দ দেয়া হয়। এ অর্থ হতে প্রতিটি মসজিদ ৫ হাজার টাকা করে নগদ প্রদান করা হয়। বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) করোনাভাইরাস সংক্রমণের কারনে উপজেলার সকল মসজিদের কর্তৃপক্ষকে একত্রে ডেকে এনে দেয়া সম্ভব হয়নি। পর্যায়ক্রমে উপজেলার সকল মসজিদসমূহে প্রধানমন্ত্রীর এ উপহার প্রদান করা হবে।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক বিল্লাহ বিন কাশেম, সহকারি কমিশনার (ভূমি) কৃঞ্চা রায়, চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আজিজুর রহমান ভূঁইয়া, সদর ইউএনও’র গোপনীয় সহকারি মো: ইউনুস আহম্মেদ প্রমুখ।

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের সহযোগিতায়, সদর উপজেলা পরিষদের আয়োজনে সদওে ৬৩৫টি মসজিদে পর্যায়ক্রমে এ উপহার বিতরণ করা হবে।