নড়াইলে ক্ষতিগ্রস্থদের মাঝে জেলা প্রশাসনের খাদ্যসামগ্রী বিতরণ

199
SONY DSC

নড়াইল কণ্ঠ : করোনা ভাইরাস প্রতিরোধে চায়ের দোকান, সেলুনসহ ক্ষুদ্র দোকান-পাট বন্ধ থাকায় ক্ষতিগ্রস্থ দোকানী ও পুর্নবাসিত ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (২৮ মার্চ) বিকালে সদর উপজেলার কলোড়া ইউনিয়নের শতাধিক ক্ষতিগ্রস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া দ্বিতীয় ধাপে আরো শতাধিক হতদরিদ্রর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রলায়নের সহযোগিতায় ক্ষতিগ্রস্ত জনপ্রতি ১০কেজি চাল, একটি সাবান ও এককেজি পেয়াজ, এককেজি আলু, এক কেজি ডাল ও তেল ক্রয় বাবদ নগদ ২শত টাকা করে প্রদান করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণ করেন নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল, সদর) মোঃ ইমরান হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণা রায়, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজিম উদ্দিন, কলোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্বাস আলী প্রমুখ।
জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘ করোনা ভাইরাস প্রতিরোধে জেলা শহর সহ বিভিন্ন হাটাবাজার ও গুরুত্বপুর্ণ স্থানে চায়ের দোকান, সেলুনসহ বিভিন্ন দোকানপাট বন্ধ রয়েছে। এদের মধ্যে হতদরিদ্ররা এবং পুর্নবাসিত ভিক্ষুকরা যাতে তাদের পরিবারের সদস্যদের নিয়ে অনাহাদের অর্ধাহারে না থাকে সে কারনে তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। জেলার সকল এলাকায় হতদরিদ্রদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।