করনো ভাইরাসের কারণে মুজিববর্ষে মূল অনুষ্ঠান স্থগিত করেছে নড়াইল পৌরসভা

129

নড়াইল কণ্ঠ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে করনো ভাইরাসের কারণে আগামী ১৭ মার্চ মুজিববর্ষ উদযাপনের মূল অনুষ্ঠান স্থগিত সম্পর্কিত নড়াইল পৌরসভা সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার (১৩ মার্চ) সকাল ১০টায় নড়াইল-মাগুরা সড়কে নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে এ সংসবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস জানান, সম্প্রতি বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আড়ম্বরপূর্ণ পরিবেশে আগামী ১৭ মার্চ মুজিববর্ষ উদযাপন না করার জন্য অনুরোধে করেছেন।

তিনি জানান, নড়াইল পৌরসভা সেদিন ছোট আকারে সীমিত পরিসরে মুজিববর্ষ উদযাপন করা হবে। সীমিত পরিসরের কর্মসূচির মধ্যে থাকবে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, ভবন উদ্বোধন, দুপুরের পৌর এলাকায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান, সন্ধ্যায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে আতোষবাজি এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা করা হবে।

এ সময় মেয়র সাংবাদিকদের উদ্দেশ্যে আরো জানান, ‘মুজিববর্ষের সোনার বাংলা, ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশুর হাসি আনবে বয়ে, আলোর পরিবেশ’ শ্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ সারা দেশে আড়ম্বরপূর্ণ পরিবেশে উদযাপনের জন্য সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :