নড়াইল শহরে বাস চলাচল বন্ধের দাবিতে ইজিবাইক সমিতির সমাবেশ

68

নড়াইল কণ্ঠ : নড়াইল শহরের ভেতর দিয়ে বাস, ট্রাক লরিসহ সব ধরনের ভারী যানবাহন চলাচল বন্ধের দাবিতে সমাবেশ করেছে জেলা ইজিবাইক চালক সমিতি। বুধবার (২০ মার্চ) দুপুরে পুরাতন বাসটার্মিনাল এলাকায় ‘বঙ্গবন্ধু মঞ্চ’ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইজিবাইক সমিতির সভাপতি নায়েব আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, নড়াইল পৌরসভার মো: জাহাঙ্গীর বিশ্বাস, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো: নিজাম উদ্দিন খান নিলু,মহিলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফ, জেলা পরিষদের সদস্য রওশন আরা লিলি, নাজনিন সুলতান রোজি, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও আসন্ন নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: তোফায়েল মাহমুদ তুফান, আসন্ন নড়াইল সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইসমত আরা, পৌর কাউন্সিলর ইপি রানী বিশ্বাস, অবসরপ্রাপ্ত শিক্ষক আনজুমান আরা, জেলা ইজিবাইক সমিতির সাধারণ সম্পাদক মো: তরিকুল ইসলামসহ প্রমুখ।
এ সময় সমিতির সভাপতি নায়েব আলী ৫টি দাবি তুলে ধরেন। এ ৫টি দাবির মধ্যে উল্লেখ্যযোগ্য দাবিগুলো হলো নড়াইল শহরের ভেতর দিয়ে কোন বাস, মিনিবাস চলাচল করবে না, বাস, মিনিবাস, ট্রাক লরিসহ ভারী যানবাহন সমূহ যত্রতত্র স্ট্যান্ড না করে সরকার কর্তৃক নির্মিত বাসটার্মিনালে রাখতে হবে, বাঘারপাড়া, গোবরা, হবখালি ও মাইজপাড়া রোড সমূহে সিন্ডিগেট করে ইজিবাইক চলাচলে বাঁধা দিতে পারবে না, এবং একটি করে ইজিবাইক স্ট্যান্ড রাখতে হবে।