নড়াইলে ৩ হাজার পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার ২

85

নড়াইল কণ্ঠ : নড়াইলে ৩ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে দু’জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (২৮ জানুয়ারি) ভোর ৫টার দিকে নড়াইল জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের এসআই খায়রুল আলম ও এসআই তাহিদুর রহমানের নেতৃত্বে ২টি টিম নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের মৌলভী ধানাইড় গ্রামের লুৎফর রহমান ভূঁইয়ার বাড়ির পশ্চিম পার্শ্বের রাস্তা হতে নাসির উদ্দিন (৩০) ও মিলন শেখ (৩৩) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী মৌলভী ধানাইড গ্রামের আব্দুল আহাদের ছেলে মিলন শেখ এবং চর আড়িয়ারার ময়েন শেখের নাসির উদ্দিন শেখ।

এ বিষয় সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং সাংবাদিকদের পুলিশ সুপার জসিম উদ্দিন (পিপিএম) জানান, ঢাকা থেকে একটি বড় চালান আসার সংবাদ পেয়ে আজ ভোওে আমার গোয়েন্দা শাখার (ডিবি) এসআই খায়রুল আলম ও এসআই তাহিদুর রহমানের নেতৃত্বে ২টি টিম লোহাগড়া থানার মৌলভী ধানাইড় গ্রামের লুৎফর রহমান ভূঁইয়ার বাড়ির পশ্চিম পার্শ্বের রাস্তা হতে নাসির উদ্দিন ও মিলন শেখকে ৩হাজার ইয়াবাসহ হাতেনাতে ধরে লোহাগড়া থানায় সপর্দ্দ করে। এদের নামে মাদকের মামলা করা হয়েছে।
এ সময় তিনি আরো বলেন, খুলনা বিভাগীয় পর্যায় নড়াইলকে মাদকমুক্ত করতে আমারা কাজ করছি। এ বিষয়ে ইতিমধ্যে নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্ত্তজা শপথ গ্রহণের পর পরই আমাকে মুঠোফোনে জানিয়েছেন মাদকের বিষয়ে সর্বোচ্চ সর্তক থাকার জন্য এবং মাদক সেবিদের পুনর্বাসন করতে একটি রিহ্যাব সেন্টার খুলবেন বলে জানিয়েছেন। পাশাপাশি মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের একটি তালিকা করার নির্দেশনাও দিয়েছেন তিনি।
আটককৃতদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।