মাশরাফির ‘টিম তারুণ্য-১০০’ চন্ডিবরপুর গঠিত

107

নড়াইল কণ্ঠ : মাশরাফি বিন মোর্ত্তজার উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে নেওয়ার লক্ষ্যে গঠিত হলো চন্ডিবরপুর ইউনিয়ন ‘টিম তারুণ্য-১০০’ আহবায়ক কমিটি।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে সম্মিলনী চালিতাতলা মাধ্যমিক বিদ্যালয়ে ইউনিয়নের তরুণের উপস্থিতিতে এ কমিটি গঠিত হয়। মো: মোক্তার মোল্যাকে আহবায়ক, দু’জনকে যুগ্ম আহবায়ক ও তিনজনকে সদস্য সচিব করে মোট ৬ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটি গঠিত হয়। কমিটির অন্য সদস্যরা হলো, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, সৌরভ হাসান, সদস্য সচিব অর্ক বোস, নন্দিনী ঐশী ও সুমাইয়া।

‘টিম তারুণ্য’এর অভিভাবক মাশরাফি বিন মোর্ত্তজার পরামর্শে এবং রাসেল বিল্লাহ’র মাঠ সমন্বয়ে প্রথম গড়ে উঠলো এ টিম তারুণ্য-১০০।

স্কুলের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পরিবেশ বিষয়ক সমন্বয়ক সমাজকর্মী কাজী হাফিজুর রহমান, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ, রতডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাখাওয়াৎ হোসেন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার আব্দুল মজিদ, সাংবাদিক মোস্তফা কামাল, সাইফুল ইসলাম তুহিন, টিম তারুণ্য উদ্যোক্তা রাসেল বিল্লাহ প্রমুখ।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিতি ছিলেন, সাংবাদিক মুন্সি আসাদুর রহমান, আব্দুস সাত্তার , ইউনিয়নের সকল মাধ্যমিক স্কুলের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, একশ তরুণের এই টিম মাশরাফির অনুপস্থিতিতে জাতীয় সংসদ নির্বাচনের আগ থেকেই মাশরাফি বিন মোর্ত্তজার আলোর পথের সারথি হতে ও সমৃদ্ধ নড়াইল গড়তে এ ধরণের ব্যতিক্রমি উদ্যোগ নিয়ে এলাকায় তরুণদের মাঝে নির্বাচনী প্রচারনা করে।

বর্তমানে নড়াইল সদর উপজেলার বিভিন্ন স্কুল মাদ্রাসা পরিদর্শন করে সেখানকার শিক্ষার পরিবেশ, অবকাঠামো, পয়ঃব্যবস্থা সহ নানা সমস্যা সংগ্রহ করা হচ্ছে এবং এ সকল সমস্যা সমূহ মাশরাফি বিন মোর্ত্তজাকে অবগত করার মাধ্যমে সমাধানের উদ্যোগ নেয়া হবে।