মাশরাফি নির্বাচন উপলক্ষে গণমাধ্যকর্মীদের সাথে মতবিনিময় করলেন

58

নড়াইল কণ্ঠ : ‘আমি আপনাদের সন্তান। নড়াইলের মানুষ আমাকে অত্যন্ত ভালোবাসে। সংসদ নির্বাচন করতে এসে গত চার দিন ভোটের মাঠে ঘুরে আমি সেটা উপলব্ধি করতে পেরেছি।’ ‘ক্রীড়াঙ্গনের পাশাপাশি রাজনীতিতে এসেছি। নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে নড়াইলে পাঠিয়েছেন। ভোটাররা যদি আমাকে যোগ্য মনে করে ভোট দেন তাহলে আমি জয়লাভ করবো।’
মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাশরাফি বিন মোর্ত্তজা এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, অবহেলিত নড়াইলের অনেক সমস্যা রয়েছে। যদি আমি নির্বাচিত হই, নড়াইলের উন্নয়নে কাজ করবো। একটি সুন্দও, সমৃদ্ধ ও পরিচ্ছন্ন জেলা হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবো। আপনারা দোয়া করবেন, নির্বাচিত হলে নড়াইলবাসির সমস্যা সমাধানে সর্বাত্মক চেষ্টা করবো ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, আপনাদের মাঝেই আমি বড় হয়েছি। আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো। আমাকে দিক নির্দেশনা দেবেন। কোনো ভুলত্রুটি হলে আমাকে ক্ষমা করে দেবেন।
মতবিনিময় সভায় দৈনিক ওশানের সম্পাদক অ্যাডভোকেট মো: আলমগীর সিদ্দিকী, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, বিটিভি জেলা প্রতিনিধি এনামুল কবীর টুকুসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।