মাশরাফিকে হীরার টুকরা বললেন প্রধানমন্ত্রী

128

নড়াইল কণ্ঠ : বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজাকে হিরার টুকরা বলে আক্ষায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, মাশরাফি একটা হিরের টুকরা। হিরের টুকরাকেই আমি আপনাদের (নড়াইল জেলা) উপহার দিলাম।
বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে নড়াইলের লোহাগড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সুধাসদন থেকে ভোটারদের উদ্দেশ্যে মাশরাফির জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে এ কথা বলেন তিনি।
তিনি বলেন, বিএনপি-জামায়াত আওয়ামী লীগের ব্যাচ পরে কেন্দ্রে গিয়ে যে কোনো ঘটনা ঘটাতে পারে। সে জন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সবাইকে সতর্ক থাকতে হবে।
এ সময় তিনি আরও বলেন, আমি (প্রধানমন্ত্রী) এক সময় নড়াইলের এমপি ছিলাম। আমি মনে করি নড়াইল আমার নিজের এলাকা। পুনরায় আ’লীগ সরকার গঠন করতে পারলে নড়াইলের আরও উন্নয়ন করা হবে। নড়াইলে একটি মেডিকেল কলেজ ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় করা যায় কিনা সেটার সাম্ভ্যবতা যাচায় করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ সময় নড়াইলে ২ টি আসেন প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটাদের আহব্বান জানান।
এ সময় সুধাসদন থেকে নিজ নির্বাচনী এলাকার জনগনের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রেকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজা।
নড়াইল আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন নড়াইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল-১ আসনের আ’লীগের প্রার্থী বর্তমান সাংসদ বি এম কবীরুল হক মুক্তি, কেন্দ্রীয় ছাত্রলীগৈর সভাপতি ও সাধারন সম্পাদক, লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটুসহ জেলা ও উপজেলার আলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।