নড়াইল-২ আসনের জাপা’র প্রার্থী ফিরোজ মাশরাফির সমর্থনে নৌকায় ভোট চাইলেন

82

নড়াইল কণ্ঠ : নড়াইল-২ আসনের জাতীয় পার্টির প্রার্থী খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ মাশরাফি বিন মোর্ত্তজার পক্ষে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু মঞ্চে দাড়িয়ে নৌকা মার্কায় ভোট চাইলেন। নড়াইল-২ (৯৪) আসনের জাতীয় পার্টির একাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী ও জেলা জাপা’র সভাপতি খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ দলীয় বর্ধিত সভায় এ ঘোষনা দিয়েছেন।
বুধবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় পুরাতন বাসটার্মিনাল বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় জেলার সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ ঘোষনা দেয়।

এ সময় মাশরাফি বিন মোর্ত্তজাকে সমর্থন দেয়ায় নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ মঞ্চে উপবিষ্ট সকল নেতৃবৃন্দ জেলা জাপা’র সভাপতি খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
জাপা’র জেলা সভাপতি খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, জেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র জাহঙ্গীর বিশ্বাস, জাপার জেলা নেতা সৈয়দ মাহাবুবুর রশীদ ইমরান, নড়াইল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর রেজাউল বিশ্বাস, কাউন্সিলর শরফুল আলম লিটু প্রমুখ।
এ সময় খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ তার বক্তব্যে বলেন, মাশরাফি একজন জাতীয় বীর তার সম্মানে এবং তার নির্বাচনী পোষ্টারে মহাজোট উল্লেখ থাকায় আজ আমার দলের দলীয় বর্ধিত সভা আহবান করি। মাশরাফি যাতে ব্যাপক ভোটের ব্যাবধানে নড়াইল-২ থেকে বিজয়ী হতে পারে সে জন্য এই সিদ্ধান্ত নিয়েছি। নির্বাচনী এলাকায় আমাদের সকল নেতাকর্মীরা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সমন্বয় রেখে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবে ভোটগ্রহণের আগপর্যন্ত।