মাশরাফি নড়াইলের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সিসিটিভি ক্যামেরা স্থাপনের কার্যক্রম হাতে নিয়েছেন

303

নড়াইল কণ্ঠ : মাশরাফি বিন মর্তুজা নড়াইলের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে এবং অপরাধ কমিয়ে আনার জন্য ‘হোমল্যান্ড সিকিউরিটি’ প্রকল্পের আওতায় ২৪ লক্ষ টাকা ব্যয়ে জেলার তিনটি উপজেলার গুরুত্বপূর্ণ প্রবেশ দারে সিসিটিভি ক্যামেরা বসানো কার্যক্রমের শুরু করেছেন।
বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে বিশ্ববিখ্যাত প্রযুক্তি কোম্পানীর সাথে ইতিমধ্যে উধযঁধ এর বাংলাদেশের ডিস্টিবিউটর ‘সিডনিসান ইন্টারন্যাশনাল’ ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর মধ্যে একটি সমঝোতা চুড়ান্ত করা হয়েছে।
বুধবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় উধযঁধ ঞবপযহড়ষড়মু ঢাকাস্থ অফিসে এ সমঝোতা চুড়ান্ত করা হয়। ‘হোমল্যান্ড সিকিউরিটি’ প্রকল্পের আওতায় ২৪ লক্ষ টাকা ব্যয়ে জেলার তিনটি উপজেলার গুরুত্বপূর্ণ প্রবেশ দারে এসব সিসিটিভি ক্যামেরা বসানো হবে। এ প্রকল্প বাস্তবায়ন হলে নড়াইলের মানুষের নিরাপত্তা নিশ্চিত, অপরাধ কমে যাবে অনেকাংশে।

এ সময় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সেক্রেটারী জেনারেল তারিকুল ইসলাম অনিক এবং বিশ্ববিখ্যাত উধযঁধ ঞবপযহড়ষড়মু কোম্পানী’র বাংলাদেশের ডিস্টিবিউটর সিডনিসান ইন্টারন্যাশনাল এর সিইও সাগর টিটো (ঝধমড়ৎ ঞরঃড়) দ্যহুয়া টেকনোলজির রিজিওনাল সেলস ম্যানেজার ইয়াং হু, সিডনিসান ইন্টারন্যাশনাল এর হেড অব বিজিনেস নাফিজ আহমেদ উপস্থিত ছিলেন।
ফাউন্ডেশন সূত্রে জানাগেছে, ‘হোমল্যান্ড সিকিউরিটি প্রকল্প’ বাস্তবায়নের জন্য ইতিমধ্যে নড়াইলে উধযঁধ ঞবপযহড়ষড়মু এর টেকনিক্যাল লোকজন সার্ভের কাজ পরিচালনা করছেন। আশা করা যাচ্ছে সার্ভের কাজ সম্পন্ন হলেই নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা ও উধযঁধ ঞবপযহড়ষড়মু কোম্পানী’র বাংলাদেশের ডিস্টিবিউটর ‘সিডনিসান ইন্টারন্যাশনারের’ মধ্যে চুড়ান্ত সমোঝতা স্বাক্ষর সম্পাদিত হবে।
মাশরাফি বিন মর্তুজার হাতে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নড়াইলকে বিশ্বের বুকে শ্রেষ্ট শহর গড়ার পরিকল্পনা নিয়ে ধাপে ধাপে কাজ করে যাচ্ছে।